শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশ; আগামীতে উন্নত রাষ্ট্র হবে -মুজিবুল হক এমপি

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম প্রতিনিধি।।
বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে।যার কারণে বিশ্বের বিভিন্ন দেশের নেতারা আমার নেত্রী শেখ হাসিনাকে অনুসরণ ও অনুকরণ করছে। জাতিসংঘ নেতারা বলেন বাংলাদেশ এখন আগের মতো নেই শেখ হাসিনার অধীনে বাংলাদেশ স্বল্প উন্নতদেশ থেকে উন্নয়নশীল দেশের কাতারে পৌঁছে গেছে, আগামীতে উন্নত রাষ্ট্রে পরিনত হবে। এখন আমার নেত্রীর লক্ষ্য ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ তথা জাপান,আমেরিকা,সিঙ্গাপুরে পরিনত করবে।

সোমবার(২৪এপ্রিল)বিকালে চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়নের রাজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ইউনিয়ন আওয়ামীলীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে সাবেক রেলপথ মন্ত্রী ও কুমিল্লা দক্ষিন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক এমপি এসব কথা বলেন।

মুজিবুল হক এমপি বলেন, চৌদ্দগ্রামে জমিদারের ছেলে কাজী জাফর আহম্মেদ মন্ত্রী হয়েছে, পীরের ছেলে আব্দুল্লাহ মোহাম্মদ তাহের এমপি হয়েছি তাদের আমলে এই চৌদ্দগ্রামে মানুষ উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছে।এই চৌদ্দগ্রামে তারা একটি রাস্তা ও কালভার্টের কাজ করেনি। আমি জনগণের সুখে দুঃখে বিপদে পাশে ছিলাম। জনগণের সাথে কখনো বেইমানি করিনি। আপনাদের ভোটের এমপি হয়ে চৌদ্দগ্রামের সার্বিক উন্নয়নে ব্যাপক কাজ করেছি।

তিনি আরো বলেন, নির্বাচন আসলে চৌদ্দগ্রামে ষড়যন্ত্র শুরু হয়।অতীতেও অনেক ষড়যন্ত্র হয়েছিল,বর্তমানে হচ্ছে কিন্তু ষড়যন্ত্রকারী ও চক্রান্তকারীরা কোনদিন সফল হয়নি,ভবিষ্যতে কোনদিন সফল হবে না।আমি যতদিন বেঁচে থাকবো এই চৌদ্দগ্রামের মানুষের জন্য কাজ করবো।

শ্রীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডা: হাজী মীর আহম্মেদের সভাপতিত্বে ও সাধারন সাধারণ সম্পাদক আলী হায়দার মেম্বারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুস সোবহান ভূইয়া হাসান, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জি এম মীর হোসেন মীরু, সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল, উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা এড.আবদুল মান্নান, কুমিল্লা দক্ষিন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রুপম মজুমদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবি এম বাহার, কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগের উপদেষ্টা আবু তাহের।

এইসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আক্তার হোসেন পাটোয়ারী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক ফারুক আহম্মেদ মিয়াজী, জাকির হোসেন,উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি জি এম জাহিদ হোসেন টিপু,শুভপুর ইউনিয়ন চেয়ারম্যান খলিলুর রহমান মজুমদার,কালিকাপুর ইউনিয়ন চেয়ারম্যান ভিপি মাহবুব মজুমদার,মুন্সিরহাট ইউনিয়ন চেয়ারম্যান মাহফুজ আলম,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম,কামরুল হাসান মুরাদ, কামরুল আলম মোল্লা,কাশিনগর ইউনিয়ন চেয়ারম্যান মোশাররফ হোসেন,উজিরপুর ইউনিয়ন চেয়ারম্যান নাঈমুল হক মাসুম,বাতিসা ইউনিয়ন চেয়ারম্যান ফখরুল ইসলাম ফরহাদ,জগন্নাথ ইউনিয়ন চেয়ারম্যান জানে আলম,কনকাপৈত ইউনিয়ন চেয়ারম্যান জাফর ইকবাল,ঘোলপাশা ইউনিয়ন চেয়ারম্যান একে খোকন,উপজেলা ত্রান ও পুনর্বাসন সম্পাদক খোরশেদ আলম,উপজেলা আওয়ামীলীগের সদস্য তোফায়েল আহম্মেদ, নজির আহম্মেদ,দক্ষিন জেলা যুবমহিলালীগ নেত্রী মনোয়ারা হোসেন সাকি,দক্ষিন জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল,দক্ষিন জেলা যুবলীগের সদস্য বাবলু মোল্লা,উপজেলা যুবলীগ নেতা ইমাম হোসেন পাটোয়ারী এনাম,উপজেলা কৃষকলীগের সভাপতি জসিম উদ্দীন সর্দার, উপজেলা শ্রমিকলীগের সভাপতি আরশ মজুমদার, ঘোলপাশা ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুম বিল্লাহ,উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌফিকুল ইসলাম সবুজ,সম্পাদক কাউছার হামিদ প্রমুখ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের সহ-দফতর সম্পাদক আলমগীর হোসেন বিপ্লব, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল হালিম চৌধুরী নিজাম, পৌরসভা আ’লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন পাটোয়ারী, ঘোলপাশা ইউনিয়ন আ’লীগের সভাপতি এডভোকেট নঈমুল হক রাফিদ, পৌর কাউন্সিলর মিজানুর রহমান, বাতিসা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন চৌধুরী, শ্রীপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আলমগীর হোসেন মেম্বার, কালিকাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোশাররফ হোসেন লিটন মেম্বার, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মতিউর রহমান জালাল, নূরে আলম, শ্রীপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এম আনোয়ার হোসেন বাঁধন, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন সোহাগ সহ স্থানীয় আ’লীগ, স্বেছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মী।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page